Homeগুরুত্বপূর্ণনাটোরে আজ ১০ জনের মৃত্যু ,নতুন আক্রান্ত ৬৭ জন

নাটোরে আজ ১০ জনের মৃত্যু ,নতুন আক্রান্ত ৬৭ জন

নাটোর নিউজ: গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে নাটোরের ৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নাটোরে ৫ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এদের ৩ জন সদর হাসপাতালে এবং অপর দুই জনের ১ জন বড়াইগ্রাম ও ১ জন গুরুদাসপুরে। সব মিলিয়ে জেলায় আজ মৃত্যু হয়েছে ১০ জনের।

এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৬৭ জন । নমুনা পরীক্ষা করা হয়েছে ২২৫ জনের। সংক্রমনের হার ২৯.৭৭ শতাংশ। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৬৯৭৬জন। সদর হাসপাতালে ভর্তি রয়েছেন ৬৪ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৪১২৪জন । জেলায় এপর্যন্ত মোট মৃত্যু ১২২ জন।

৩ আগস্ট ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১৯ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৭ জন করোনা পজেটিভ ও বাকি ১২ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ৭ জন, নাটোরের ৫ জন, নওগাঁর ২ জন ও পাবনার ১ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন রয়েছেন। পুরো জুলাই মাস জুড়ে হাসপাতালটিতে মৃত্যু হয়েছে করোনা ও উপসর্গ নিয়ে ৫৩৪ জনের, পজিটিভ ১৬৯ জন। শুধু আগস্ট মাসের ৩ তারিখ পর্যন্ত মৃত্যু ৫২ জনের, পজিটিভ ছিলেন ২০ জন।

গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ৩২৮ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ৯১ জনের করোনা সনাক্ত হয়েছে। হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ২৭.৭৪ শতাংশ। গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৪৭ জন। হাসপাতালটিতে ৫১৩ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৩৯২ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments