Homeজেলাজুড়েনাটোর হাসপাতালে পিপিই ও করোনা সুরক্ষা সামগ্রি বিতরণ

নাটোর হাসপাতালে পিপিই ও করোনা সুরক্ষা সামগ্রি বিতরণ

নাটোর নিউজ: “বিপন্নের পাশে” নাটোর স্বেচ্ছাসেবি সংগঠনের উদ্যোগে নাটোর আধুনিক সদর হাসপাতালে পিপিই ও মাস্কসহ করোনা সুরক্ষা সামগ্রি বিতরণ করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে দশটার দিকে নাটোর আধুনিক সদর হাসপাতালের সহকারি পরিচালক ডাঃ পরিতোষ কুমার রায়ের নিকট এ সুরক্ষা সামগ্রি বিতরণ করেন এর উদ্যোক্তারা।

প্রায় শতবর্ষী ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরি সহযোগিতায় ও সুশীল সমাজের উদ্যোগে পরিচালিত এই “বিপন্নের পাশে” নাটোর নামের স্বেচ্ছাসেবী সংগঠনটি করোনার দ্বিতীয় ঢ়েউের পর থেকে স্থানীয় বিত্তবানদের সহযোগিতায় বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছে। সংগঠনটির আহ্বায়ক মীর আব্দুর রাজ্জাক জানান, “বিপন্নের পাশে” নাটোর-মুলত, করোনা আক্রান্ত মানুষদের বিনামুল্যে অক্সিজেনসহ সুরক্ষা বিতরণ ও সচেতনতামুলক কর্মকান্ড করে থাকে।

নাটোরের বিত্তবানদের দানে চলে এই সংগঠনটি। নাটোর সদর হাসপাতালের সম্মুখযোদ্ধা ডাক্তার ও নার্সদের জন্য পিপিই ও মাস্ক আজ দেওয়া হলো। তিনি আরও বলেন, এরই মধ্যে “বিপন্নের পাশে” নাটোরের মাধ্যমে একশত করোনায় আক্রান্ত মানুষকে বিনামুল্যে অক্সিজেন সরবরাহের মাধ্যমে মানুষকে বাঁচানোর চেষ্টা করে যাচ্ছেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন, সংগঠনটির যুগ্ম আহ্বায়ক আলতাফ হোসেন ও সদস্য এ্যাডঃ সুখময় বিপ্লু, মফিউর রহমান দুদু, এসএম আবুল কাউছার ও মোস্তাফিজুর রহমান টুটুল প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments