Homeজেলাজুড়েলালপুরে এক গৃহবধু সহ তিন জনকে কুপিয়ে জখম, ১২ জন আটক

লালপুরে এক গৃহবধু সহ তিন জনকে কুপিয়ে জখম, ১২ জন আটক

লালপুর, নাটোর নিউজ:
নাটোরের লালপুর উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে বাড়ীতে অগ্নিসংযোগ সহ বিথি খাতুন(৩০), রফিকুল ইসলাম গাইসা (৫০) ও জিয়াউর রহমান (৩৫)নামে তিন জনকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আজ শুক্রবার সেকালে উপজেলার আড়বাব ইউনিয়নের ঈশ্বরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।এই ঘটনায় লালপুর থানা পুলিশ অভিযান চালিয়ে উভয় পক্ষের ১২ জনকে আটক করেছে বলে জানা গেছে।

বিথি ওই গ্রামের এনামুলের স্ত্রী ও রফিকুল ইসলাম একই গ্রামের হাফিজ উদ্দিনের পুত্র এবং জিয়াউর রহমান মৃত ফরজ মন্ডলের পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে জখমকৃতদের আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রফিকুল ইসলাম গাইসার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিলকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। উল্লেখ্য ঈশ্বরপাড়া গ্রামে সরকারী ১৮ বিঘার একটি খাস পুকুর দখলকে কেন্দ্রয় করে দীর্ঘ দিন যাবত ওই গ্রামের উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়ে আসছে বলে জানা গেছে।

এবিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, এ ঘটনায় ১২জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত করে আনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments