Homeজেলাজুড়েনাটোরে পুলিশ হেফাজত থেকে পালানো আসামি অবশেষে গ্রেপ্তার

নাটোরে পুলিশ হেফাজত থেকে পালানো আসামি অবশেষে গ্রেপ্তার

নাটোর নিউজ : পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া আসামিকে অবশেষে গ্রেফতার করা হয়েছে। র্যাব ও পুলিশের ব্যাপক অভিযানের পর আজ শুক্রবার সকালে বাগাতিপাড়া উপজেলার ছলিমপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায় আসামি মনিরুল ইসলাম মাদকাসক্ত আরে মাদকের নেশায় সে হাতকড়া থেকে বের হয়ে পালিয়ে যান।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে লালপুর থানা থেকে নাটোর হাজতে নেওয়ার সময় জেলা প্রশাসন ভবনের নিচ তলা থেকে আসামি মনিরুল ইসলাম হাতকড়া খুলে পালিয়ে যায়। এই ঘটনা জানাজানি হয়ে যাওয়ার পর র্যাব ও পুলিশের যৌথ অভিযান শুরু হয়। রাতভর অভিযান শেষে শুক্রবার সকালে ওই আসামির বাড়ি এলাকায় বাগাতিপাড়া ছলিমপুর থেকে আবারও আসামি মনিরুল কে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মাদকের নেশার টানে পালিয়েছিলেন বলে জানায়। এই ঘটনায় বৃহস্পতিবার রাতে লালপুর থানায় মনিরুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ওই থানার উপ-পরিদর্শক এসআই ফজলুর রহমান। পুলিশ সুপার আরো জানান অটোভ্যান চুরির মামলার আসামি মনিরুল ইসলাম পালিয়ে যাওয়া সংক্রান্ত ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে দুই কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments