Homeজেলাজুড়েনাটোরে আজ ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮০

নাটোরে আজ ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮০

নাটোরে আজ ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮০

নাটোর নিউজ: গত ২৪ ঘন্টায় নাটোর সদর হাসপাতালে করোনায় আক্রান্ত ২ জন মারা গেছেন। একই সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃতদের মধ্যে নাটোরে তিন জন রয়েছেন। এনিয়ে নাটোর জেলায় গত ২৪ ঘন্টায় মৃত্যু হল মোট পাঁচ জনের।

এছাড়া নতুন করে ৮০ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৬৬২৪ জন। সদর হাসপাতালে ভর্তি রয়েছেন ৬৪ জন। সুস্থ হয়েছেন ২৭৪২ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৭৭৬ জন । জেলায় এপর্যন্ত মোট মৃত্যু ১০৮ জন।

২৮ জুলাই ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১৮ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৬ জন করোনা পজেটিভ ও বাকি ১২ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ৬ জন, নাটোরের ৩ জন, পাবনার ৭ জন, কুষ্টিয়ার ১ জন, মেহেরপুরের ১ জন রয়েছেন। জুলাই মাসের ১ থেকে ২৮ তারিখ পর্যন্ত মৃত্যু ৪৯১ জন, পজিটিভ ১৫২ জন।

গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটি পিসিআর ল্যাবে ৫৫৮ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ১২৭ জনের করোনা সনাক্ত হয়েছে। হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ২২.৭৫ শতাংশ।

গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৫০ জন। হাসপাতালটিতে ৫১৩ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪০৩ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩৯ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments