Homeজেলাজুড়েকরোনায় আক্রান্ত সাগরের সুস্থ্যতা কামনা

করোনায় আক্রান্ত সাগরের সুস্থ্যতা কামনা

নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের ছোট ভাই সাজেদুল ইসলাম সাগর করোনায় আক্রান্ত হয়েছেন। সামাজিক গণমাধ্যম ফেসবুকে সাংসদ শিমুল তার আইডিতে এমন পোষ্ট দিয়ে তার ছোট ভাই সাগরের দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহপাকসহ সকলের কাছে দোয়া চেয়েছেন।

নাটোর পৌর আওয়ামীলীগের অন্যতম সদস্য এমপি শিমুলের অনুজ সাজেদুল ইসলামের করোনায় আক্রান্ত হওয়ার খবরে অনেকেই তার খোঁজ নিতে শুরু করেন। সাংসদ শিমুলের ওই আইডিতে অনেকেই তার দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন। অনেকেই কমেন্টস করে লিখেছেন,হে আল্লাহ মুজিব সৈনিক ছোট ভাই সাগরকে দ্রুত সুস্থ্যতা দান করো। অনেকেই দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন ,মুজিব সেনা সাগর দ্রুত করোনা যুদ্ধে জয়ী হয়ে সবার মাঝে ফিরে আসবে। মহান আল্লাহপাক তাকে দ্রুত সুস্থতা দান করবেন এমটাই প্রত্যাশা করছেন।

সাগারের অপর দুই বড় ভাই জেলা চামড়া ব্যবসায়ী মালিক গ্রুপের সভাপতি ও উপজেলা স্বর্নিভর সংস্থার চেয়ারম্যান বিশিষ্ট চামড়া ব্যবসায়ী শরিফুলু ইসলাম শরীফ ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম। তার তাদের ছোট ভাইয়ের দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন। এছাড়া সুস্থতা কামনা করেছেন আওয়ামীলীগ ও জেলা ক্রিড়া সংস্থা সহ বিভিন্ন সংগঠন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments