Homeজেলাজুড়েমায়ের মমতা দিয়ে প্রতিবন্ধীদের বুকে টেনে নিয়েছেন জননেত্রী শেখ হাসিনা- পলক

মায়ের মমতা দিয়ে প্রতিবন্ধীদের বুকে টেনে নিয়েছেন জননেত্রী শেখ হাসিনা- পলক

নাটোর নিউজ সিংড়া: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, মায়ের মমতা দিয়ে প্রতিবন্ধীদের বুকে টেনে নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের নিয়ে কাজ করছেন। বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল। শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ আজ এগিয়ে গেছে। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রতিবন্ধীদের জন্য নানা সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হয়েছে। তারা আর সমাজের বোঝা নয়। সিংড়ায় প্রতিবন্ধীদের জন্য ব্রেইল পদ্ধতিতে লেখাপড়া করা এবং তারা যাতে আইসিটিতে দক্ষ হয় তার জন্য বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে।

রবিবার বেলা ১১ টায় সিংড়া পৌরসভার আয়োজনে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে পৌরসভার ১৭৫ জন প্রতিবন্ধীদের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ ও পথ শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে তিনজন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments