Homeজেলাজুড়েনাটোরে এতিম শিশুদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নতুন পোষাক বিতরণ

নাটোরে এতিম শিশুদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নতুন পোষাক বিতরণ

নাটোর নিউজ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নাটোরে এতিম শিশুদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নতুন পোষাক এবং উন্নত খাবার পরিবেশন করা হয়েছে। বৃহস্পতিবার দিঘাপতিয়া বালিকা শিশু সদনে অবস্থানকারী এতিম শিশু শিক্ষার্থীদের এই পোষাক এবং উন্নত খাবার পরিবেশন করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, চিত্ত রঞ্জন সাহা, নাটোর পৌর আওয়ামী লীগ সভাপতি দিঘাপতিয়া বালিকা শিশু সদনের সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসতিয়াক আহমেদ ডলার, সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক ছাত্রলীগ নেতা এমরানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুসহ সকল মুক্তিযোদ্ধার উদ্দেশ্যে দোয়া করা হয়। পরে এতিম শিশুদের সাথে নিয়ে কেক কেটে তাদেরকে মিষ্টিমুখ করানো হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির মাধ্যমে শুধুমাত্র রাজশাহী বিভাগের নাটোর জেলার জন্য প্রধানমন্ত্রীর উপহার নতুন পোষাক এবং উন্নত খাবার বরাদ্দ দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments