Homeজেলাজুড়েনাটোরে জাতির জনকের জন্মদিন পালিত

নাটোরে জাতির জনকের জন্মদিন পালিত

নাটোর নিউজ: নাটোরে জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে। এই উপলক্ষে আজ ১৭ই মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে নাটোর পৌরসভার আঙ্গিনায় জাতীয় সঙ্গীতের সাথে সাথে পতাকা উত্তোলন, নাটোর পৌরসভায় স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন পৌর মেয়র উমা চৌধুরী জলি। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া, তাদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন স্বরূপ দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সবশেষে পৌর মিলনায়তনে কেক কাটা হয়।

এদিকে সকাল ৯ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শ্রদ্ধা নিবেদন, দোয়া এবং নীরবতা পালন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামিম আহম্মেদ পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর নাটোর-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী সহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।।

পরে সকাল সাড়ে নয়টার দিকে নাটোরে কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগ এর কার্যালয়ে জাতীয় পতাকা উত্তলন ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে দোয়া মনাজাত করেন জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কর্মীরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments