Homeজেলাজুড়েনাটোরে কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনার প্রতিবাদে মানববন্ধন, মামলা দায়ের

নাটোরে কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনার প্রতিবাদে মানববন্ধন, মামলা দায়ের

নাটোরে কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনার প্রতিবাদে মানববন্ধন, মামলা দায়ের

স্টাফ রিপোর্টার নাটোর
নাটোর সদর উপজেলার লালমনিপুরে সানজিদা আক্তার বিনা নামে এক কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনায় অজ্ঞাত কয়েক জনকে আসামি করে মামলা করেছে ভুক্তভোগির পিতা নুরুল ইসলাম। আজ সোমবার সকালে নাটোর সদর থানায় মামলাটি দায়ের করা হয়।

এদিকে আজ দুপুরে এই এসিড নিক্ষেপের ঘটনার প্রতিবাদে কানাইখালি পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় নাটোর প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে বাসদ। এসময় বক্তারা দ্রুত দায়ী ব্যক্তিদের আটকের দাবি জানান। এসময় বাসদ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে গতকাল সন্ধ্যায় সদর উপজেলার শহরতলী লালমনিপুর এলাকায় এসিড সন্ত্রাসের শিকার হয় ওই কলেজছাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল বিকেলে নাটোর শহর থেকে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিলেন সানজিদা। প্রথম বাড়ির পাশে আসতে সন্ধ্যা লেগে যায়। এমন সময় বাড়ির পাশের লালমনি পুর ব্রীজ এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে তার মুখে এসিড ছুড়ে মারে দুর্বৃত্তরা। এসময় ওই ছাত্রীর আর্ত চিৎকারে স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যায় দুর্বৃত্ত। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে তাকে নাটোর সদর হাসপাতালে পরে রাজশাহীতে এবং শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, গভীরভাবে বিষয়টি অনুসন্ধান করছি। মামলা গ্রহণ করা হয়েছে এবং আসামি ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আমরা দ্রুত আসামিকে আইনের হাতে সোপর্দ করব বলেও জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments