Homeজেলাজুড়েনাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় যুবদল সভাপতিসহ আটক ৩

নাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় যুবদল সভাপতিসহ আটক ৩

নাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় যুবদল সভাপতিসহ আটক ৩

স্টাফ রিপোর্টার নাটোর
নাটোরে বিএনপি’র বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় যুবদল সভাপতিসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। দুপুরে বিএনপির অস্থায়ী কার্যালয় আলাইপুর থেকে যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বাসার কেয়ারটেকার আসলাম, এবং বড়াইগ্রাম উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শামসুল হক রনি কে আটক করা হয়।

এর আগে সকালে বিএনপি ও পুলিশ সংঘর্ষে নাটোর সদর থানার ওসি মনসুর রহমান, যুগান্তর প্রতিনিধি শহীদুল হক সহ অন্তত ২০  জন আহত হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল থেকে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে সামনে সমবেত হতে থাকে নেতাকর্মীরা। এ সময় পুলিশ রাস্তায় যান চলাচলে বাধা না দেওয়ার জন্য অনুরোধ জানান। এ সময় পুলিশের সাথে নেতাকর্মীদের বাক-বিতণ্ডার সূত্রপাত হয়। এবং তার রূপ নেয় সংঘর্ষে। এসময় নেতাকর্মীদের ছোড়া ইটপাটকেলের আঘাতে নাটোর সদর থানার ওসি মনসুর রহমান সাংবাদিক শহীদুল হক সরকার সহ অন্তত ২০ জন আহত হয়। আহতদের নাটক হাসপাতালসহ বিভিন্ন স্থানে ভর্তি করা হয়েছে। যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বাসার কেয়ারটেকার আসলাম, এবং বড়াইগ্রাম উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শামসুল হক রনি কে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে আটক করা হয়।

এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যাপক পরিমাণে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments