Homeজেলাজুড়েনাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি , যানবহণে সতর্ককরণ স্টিকার

নাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি , যানবহণে সতর্ককরণ স্টিকার

স্টাফ রিপোর্টার নাটোর নিউজ :  “গতি সীমা মেনে চলি,সড়ক দূর্ঘটনা রোধ করি” এই পতিপাদ্য নিয়ে নাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি , আলোচনা সভা ও যানবহণে সতর্ককরণ স্টিকার লাগিয়ে পালন করা হয়েছে।

শুক্রবার সকালে শহরের কানাইখালী মাঠ থেকে জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ এর নেতৃত্বে একটি সোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে মাদ্রাসার মোড়ে (স্বাধীনতার চত্বরে) এসে শেষ হয় । পরে সেখানে নাটোর বগুড়া মহা সড়কে বিভিন্ন যানবহনে সতর্ক করণ স্টিকার লাগানো হয় । এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আঃ রহিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন, নিরাপদ সড়ক চাই সংগঠনের জেলা সভাপতি গোলাম মোস্তফা, নাটোর ট্রাফিক ইন্সপেপ্টর বিকর্ণ কুমার চৌধুরী সহ সরকারী ও নিরাপদ সড়ক চাই সংগঠনের জেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

এদিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবসে আলোচনা সভা পালন করা হয়েছে। আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আঃ রহিম, নাটোর জেলা নিরাপদ সড়ক চাই সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments