Homeজেলাজুড়েগুরুদাসপুরগুরুদাসপুরে নিখোঁজের দুই দিনপর মাঝির মরদেহ উদ্ধার

গুরুদাসপুরে নিখোঁজের দুই দিনপর মাঝির মরদেহ উদ্ধার

নাটোর নিউজ গুরুদাসপুর : নিখোঁজের দুই দিনপর নাটোরের গুরুদাসপুরের বিলসা গ্রামের বিলের পানি থেকে নৌকার মাঝি আরজু ফকিরের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আরজু ফকির নাটোরের সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের আননদনগর গ্রামের কদম আলীর ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক ও নিহতের পরিবারের সদস্যরা জানান, আরজু প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে তার নৌকা নিয়ে যাত্রী পরিবহন করতে বের হয়। কিন্তু রাতে আর সে বাড়ীতে ফিরে আসেনি। বাড়ীতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ খবর করেও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

খোঁজাখুঁজির এক পর্যায়ে গতকাল শুক্রবার দুপুরে গুরুদাসপুর উপজেলার হরদমা এলাকায় আত্রাই নদীর থেকে পরিত‌্যাক্ত অবস্থায় তার নৌকাটির সন্ধান পাওয়া যায়। তবে নৌকা মাঝি আরজুকে খুঁজে পাওয়া যায়নি। আজ শনিবার সকালে উপজেলার চলনবিলের বিলসা গ্রামে বিলের পানিতে ভাসমান মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা সম্ভব হবে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, উদ্ধারকৃত নৌকায় রক্তের দাগ রয়েছে। আরজুকে হত্যা করে নদীতে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments