Homeজেলাজুড়েবঙ্গবন্ধুর আদর্শের সৈনিকে রুপান্তরের তাগিদ এমপি বকুলের

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকে রুপান্তরের তাগিদ এমপি বকুলের

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকে রুপান্তরের তাগিদ এমপি বকুলের
১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার (১৫ আগস্ট) সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল।
সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের মানুষের হৃদয় থেকে মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক চেতনাবোধ চিরতরে বিনাশের পথ খুঁজেছিলো ষড়যন্ত্রকারীরা। কিন্ত সেদিন বেঁচে যাওয়া বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর পরিবারের রক্তে ভেজা বাংলাদেশের মাটিতে এসে দূর্দান্ত সাহসিকতার সাথে দলের হাল ধরে নানা চড়াই উৎরাই পেরিয়ে এখন দেশের হাল ধরেছেন। বঙ্গবন্ধুর কাছেই যেভাবে বাংলাদেশ সবচেয়ে নিরাপদ ছিলো, তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও বাংলাদেশ এখন নিরাপদ।
বকুল বলেন, ষড়যন্ত্রকারী স্বাধীনতা বিরোধী অপশক্তিরা বসে নেই, ঘাপটি মেরে আছে৷ সুযোগ পেলেই তারা দেশ ও বঙ্গবন্ধুর পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তাই সকলকে সজাগ থাকতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ ও দেশপ্রেম চেতনায় লালন করে সবাইকে তাঁর আদর্শের এক এক জন সৈনিকে রুপান্তর করতে হবে।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইস্কেন্দার মির্জা, নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি ও উপজেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার,আলাউদ্দিন আলাল, মাহমুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক
খাইরল বাশার ভাদু, প্রচার সম্পাদক আনিসুজ্জামান বাবুসহ উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments