Homeঅর্থনীতিনাটোর খাদ্য গোডাউনে পচা চাল ঢোকানোর সময় আ'লীগ নেতার ৫৯১বস্তা চাল জব্দ

নাটোর খাদ্য গোডাউনে পচা চাল ঢোকানোর সময় আ’লীগ নেতার ৫৯১বস্তা চাল জব্দ

স্টাফ রিপোর্টার, নাটোর নিউজ: নাটোর সদর উপজেলা খাদ্য গোডাউনে পচা ও নিম্নমানের চাল প্রবেশ করানোর সময় আওয়ামীলীগ নেতা বেলালুজ্জামান বেলুর ৫৯১বস্তা চাল সহ ট্রাক জব্দ করেছে উপজেলা নির্বাহী অফিসার। দুপুরে সদর উপজেলা খাদ্য গোডাউনের ৬নং গোডাউনে গোপনে ট্রাক থেকে চাল আনলোড করার সময় এসব পচা ও নিম্নমানের চাল জব্দ করা হয়।

পুলিশ ও খাদ্য গোডাউন কর্মকর্তারা জানান,নাটোর পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলালুজ্জামান বেলু তিনজন মিলারের নাম করে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে একটি ট্রাকে ৫৯১বস্তা চাল নিয়ে খাদ্য গোডাউনে আসেন। আজ সকালে ভারপ্রাপ্ত খাদ্য গোডাউন কর্মকর্তা মফিজ উদ্দিনের তত্ত্বাবধায়নে চালগুলো গোডাউনে ১৭৫বস্তা পচা ও নিম্নমানের চাল প্রবেশ করানো হয়।

এসময় স্থানীয় একটি গোয়েন্দা সংস্থা ও গণমাধ্যম কর্মীরা বিষয়টি প্রশাসনকে অবগত করে। পরে নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার আফরোজা খাতুন গিয়ে পচা ও নিম্নমানের চাল জব্দ করে। তবে তদন্ত করে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ইউএনও এবং জেলা খাদ্য নিয়ন্ত্রক।

এসময় নাটোর সদর থানার ওসি তদন্ত আব্দুল মতিন,জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্র লাল চাকমা সহ অন্যণ্যরা উপস্থিত ছিলেন।খাদ্য গোডাউনের কিছু অসাধু কর্মকর্তার যোগসাজসে এসব পচা ও নিম্নমানের চাল গোডাউনে প্রবেশ করানোর অভিযোগ করে আসছিল ব্যবসায়ীরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments