Homeজেলাজুড়েবড়াইগ্রামে স্কুল ছাত্রকে পিটিয়ে জখম, প্রান নাশের চেষ্টা

বড়াইগ্রামে স্কুল ছাত্রকে পিটিয়ে জখম, প্রান নাশের চেষ্টা

নাটোর নিউজ বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে সবুজ আলী নামের এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম ও প্রান নাশের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সবুজ আলী উপজেলার পারগোপালপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত শনিবার ৩১ জুলাই দুপুর আনুমানিক ২:৩০ টার সময় পারগোপালপুর গ্রামের সাইফুলের ছেলে সবুজ গোপালপুর উচ্চ বিদ্যালয় থেকে তার এসএসসি পরিক্ষার এ্যাসাইনমেন্ট জমা দিয়ে বাসায় ফেরার পথে শাগরের বাড়ীর সামনে আসলে তমর আলীর ছেলে সুরুজ আলী, মোহাম্মদের ছেলে আছান ও মোতালেব সবুজের পথরোধ করে উঠিয়ে নিয়ে তাদের বাড়ীতে ধরে নিয়ে যায় এবং তার ব্যবহৃত স্মার্ট মোবাইল ফোন রিয়েলমী ফাইত আই কেড়ে নেয়।
তারপর সুরুজ তার ঘর থেকে হাসুয়া লইয়া সবুজকে হত্যার উদ্দেশ্যে মাথার বাম সাইটে কোপ দিয়ে রক্তাক্ত করে গুরুতর জখম করে । এসময় আছান সবুজকে জখমী অবস্থায় লোহার রড দিয়ে ডান পায়ে আঘাত করে হাড় ভেঙ্গে দেয় এবং বশের লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে  বাড়ীর উঠানে জখম অবস্থায় ফেলে রাখে।
পরে এলাকাবাসী খবর পেয়ে পরিবারকে খবর দিলে লোকজন এসে সবুজকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানকার ডাক্তার সবুজের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠায়। পরে এ ঘটনায় সবুজের বাবা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।
বড়াইগ্রাম থানার পরিদর্শক তদন্ত ওসি আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments