Homeগুরুত্বপূর্ণনাটোরে আজ ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪৬ জন

নাটোরে আজ ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪৬ জন

নাটোরে আজ ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪৬ জন

নাটোর নিউজ:
গত ২৪ ঘন্টায় নাটোর সদর হাসপাতালে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা ও করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে নাটোরের চার ব্যক্তি রয়েছেন। এ নিয়ে গত ২৪ ঘন্টায় মৃত্যু হল নাটোরের সাত ব্যক্তির।

এসময় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে১৪৬ জন । নমুনা পরীক্ষা করা হয়েছে ৭১২ জনের। সংক্রমনের হার গত দিনের চেয়ে ৯.২৭ শতাংশ কমে হয়েছে ২০.৫০ শতাংশ। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৭১২২ জন। সদর হাসপাতালে ভর্তি রয়েছেন ৫৯ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৪২৭০জন। জেলায় এপর্যন্ত মোট মৃত্যু ১২২ জন।

৪ আগস্ট ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৪ জন করোনা পজেটিভ ও বাকি ১০ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ৪ জন, নাটোরের ৪ জন, নওগাঁর ৩ জন , চাঁপাইনবাবগঞ্জের ১ জন, কুষ্টিয়া ও চুয়াডাঙ্গার ১ জন করে রয়েছেন। শুধু আগস্ট মাসের ৪ তারিখ পর্যন্ত মৃত্যু ৬৬ জনের, পজিটিভ ছিলেন ২৪ জন। গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ৩৩৭ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ৮৪ জনের করোনা সনাক্ত হয়েছে।

হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ২৪.৯৩ শতাংশ। গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৪৮ জন। হাসপাতালটিতে ৫১৩ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪০২ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments