Homeগুরুত্বপূর্ণউপকারভোগীদের আত্মনির্ভরশীল করে গড়ে তোলা হচ্ছে- ডিসি শামীম আহমেদ

উপকারভোগীদের আত্মনির্ভরশীল করে গড়ে তোলা হচ্ছে- ডিসি শামীম আহমেদ

গুরুদাসপুর, নাটোর নিউজ:
নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় দরিদ্রদের জন্য সারাদেশে আশ্রয়ণ প্রকল্প গ্রহণ করেছেন। এ প্রকল্পের উপকারভোগীদের সকল ধরণের সুযোগ সুবিধা দেওয়া হবে। জেলার সাতটি উপজেলায় ১ হাজার ৯০০ ভূমিহীন ঘর উপহার পেয়েছেন। এর মধ্যে গুরুদাসপুরে দেওয়া হয়েছে ১৮৫টি ঘর। এসব মানুষদের স্বাচ্ছন্দ্যে জীবনযাপন করার জন্য আত্মনির্ভরশীল করে গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। এতে নাটোর জেলা সারাদেশের মধ্যে মডেল হবে। সফল হতে আমরা সে চেষ্টাই করে যাচ্ছি।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্র্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা প্রশাসক। এর আগে মশিন্দা ইউনিয়ন পরিষদে নারীদের জন্য ব্লক বাটিকসহ হস্তশিল্প প্রশিক্ষণ কেন্দ্র ও মিনি শিশুপার্কের উদ্বোধন করেন তিনি। উদ্বোধন শেষে উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ত্রাণ সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, ফলদ বৃক্ষ ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন ডিসি শামীম আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেন, পৌর মেয়র শাহনেওয়াজ আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রাসেল প্রমূখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments