Homeজেলাজুড়েগুরুদাসপুরগুরুদাসপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন ও বিনোদনকেন্দ্র শিশু পার্ক উদ্বোধন

গুরুদাসপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন ও বিনোদনকেন্দ্র শিশু পার্ক উদ্বোধন

নাটোর নিউজ গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুরের আশ্রয়ণ প্রকল্পে ভূমিহীন ও গৃহহীনদের মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ঘর পরিদর্শন, বসবাসরত শিশুদের বিনোদনের শিশু পার্ক উদ্বোধন,প্রতিবন্দীদের হুইল চেয়ার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন নাটোর জেলা প্রশাসক মো.শামীম আহমেদ। আজ দুপুরে গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের পরিষদ ভবনের সামনে পুকুর পাড়ের নিচে আশ্রয়ণ প্রকল্পে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ২১টি ঘর পরিদর্শন ও শিশু পার্ক উদ্বোধন করেন জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন,মেয়র মো.শাহনেওয়াজ আলী মোল্লা,উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেন,সহকারি কমিশনার(ভূমি) মো.আবু রাসেল,ভাইস চেয়ারম্যান আলাল শেখ ও মশিন্দা ইউপি চেয়ারম্যান মো.মোস্তাফিজুর রহমান। উদ্বোধন শেষে ইউনিয়ন পরিষদে আশ্রয়ণ প্রকল্পের বসবাসরত নারীদের আত্ননির্ভরশীল প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন শেষে উপজেলা প্রশাসন আয়োজনে ঘর বিতরণ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,নাটোর জেলা প্রশাসক মো.শামীম আহমেদ। পরে আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত পরিবারদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী ,খাদ্য ,প্রতিবন্দীদের হুইলচেয়ার ও টপগাছ তুলে দেন প্রধান অতিথিসহ সম্মানিত অতিথিবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments