Homeজেলাজুড়েপাঠশালার দেশ সেরা হলেন সিংড়ার সাদী মোঃ তামিম

পাঠশালার দেশ সেরা হলেন সিংড়ার সাদী মোঃ তামিম

পাঠশালার দেশ সেরা হলেন সিংড়ার সাদী মোঃ তামিম

রাজু আহমেদ, নাটোরঃ
পাঠশালার দেশ সেরা ৭ জন ভলেন্টিয়ার এর মধ্য নিজেকে স্থান করে নিয়েছে নাটোরের সিংড়া উপজেলার শ্রেষ্ঠ স্কাউট সাদী মোঃ তামিম।
শনিবার পাঠশালা ভলেন্টিয়ার সামিট ২০২১ ভার্চুয়ালে শুরু হয়। এটি বাংলাদেশে সর্ব প্রথম ভলেন্টিয়ার সামিট।

এই সামিট এ প্রায় ৩০০ জন ভলেন্টিয়ার পুরা বাংলাদেশ থেকে অংশগ্রহণ করে। এর মধ্যে থেকে ৭ জন সেরা ভলেন্টিয়ার/ ভলেন্টিয়ার এওয়ার্ড প্রদান করা হয়। সাদী ২০১৯ সাল থেকে এই সংগঠনে যুক্ত হন। এর আগে সে ২০১৬ সালে শ্রেষ্ঠ স্কাউট হিসেবে পুরস্কৃত হন। সে ২০১১ সালে স্কাউটে যোগদান করে।

বর্তমানে সাদী মুহাম্মাদ তামিম Bangladesh Army University of Engineering & Technology তে পড়াশুনা করছে। সে ২০১৫ সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি এবং ২০১৭ সালে একই কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

২০০০ সালের ৪ ঠা ডিসেম্বর সিংড়া পৌর এলাকায় জন্মগ্রহন করেন। বাবা মোঃ আব্দুস সাত্তার বিভাগীয় হিসাব রক্ষক ছিলেন। মা নিলুফার ইসলাম, সাতপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

তাঁর হাত ধরে Singra Students Welfare Association নামে সংগঠনটি ২০১৭ সালে যাত্রা শুরু হয়। এই সংগঠনের মাধ্যমে সেচ্ছাসেবী সুচনা। এর ব্যানারে শিক্ষা সামগ্রী প্রদান, বই প্রদান এবং গরীবদের ঈদ পোশাক বিতরন কার্যক্রম করেন।

সাদী মোহাম্মদ বলেন, যারা একটু সাবলম্বি তারা যদি এগিয়ে আসে তাহলে হয়তো আমাদের এলাকায়, সমাজে কেউ অভাবে পিছিয়ে পরবে না৷ নিজে অন্যকে সাহায্য করব অন্যকে উৎসাহিত করবো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments