Homeজেলাজুড়েগুরুদাসপুরগুরুদাসপুরে গৃহবধুকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ

গুরুদাসপুরে গৃহবধুকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ

গুরুদাসপুর নাটোর নিউজ : নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের শিকারপুর গ্রামে আল্পনা আক্তার(৩০) নামের এক গৃহবধুকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্বামীসহ তিন জনের নামে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নিহতের ভাই রাশিদুল ইসলাম।

নিহত আল্পনা আক্তারের ভাই রাশিদুল ইসলাম জানান, গত ১০ বছর পূর্বে শিকারপুর গ্রামের মোঃ কুবির উদ্দিনের ছেলে রাজ্জাকের সাথে ইসলামী শরিয়ত মোতাবেক তার ছোট বোনের বিয়ে হয়। বিয়ের পর ঘর সংসার করাকালীন সময়ে একটি কন্যা সন্তান জন্মগ্রহণ করে। বিয়ের পর থেকেই তার বোনের স্বামী রাজ্জাক ও রাজ্জাকের বোন আনোয়ার বেগম ও ভগ্নিপতি আবু হানিফ তার বোনকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছিলো।

গত তিন চার বছর পূর্বে তার বোনের কাছ থেকে রাজ্জাকের বোন-জামাই জমি লিজের জন্য ১ লাখ টাকা গ্রহণ করে। সেই টাকা তাদের কাছ থেকে ফেরৎ চাইলে তারা টাকা দিতে অস্বিকার করে। বরং টাকা চাইতে গেলে তাকে গাল মন্দ করে চর থাপ্পর দেয়। মারধরের বিষয়ে আল্পনা তার স্বামীকে বিষয়টি জানালে তার স্বামীও তার ওপর রেগে যায়। এবং সকলে মিলে তাকে বিষ পান করে মরে যেতে বলে।

তাদের মারধর ও প্ররোচনায় তার বোন আল্পনা গত ২৩ জুলাই নিজ ঘরের ডাবের সাথে গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস নেয়। তিনি তার বোনকে আত্মহত্যার প্ররোচনায় উৎসাহিত করা অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জোড় দাবি জানান। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর আসল কারন জানা যাবে। তখন সেই মোতাবেক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments