Homeজেলাজুড়েনাটোরে স্বাস্থ্য বিধি লংঘন করে সংবাদ সম্মেলন

নাটোরে স্বাস্থ্য বিধি লংঘন করে সংবাদ সম্মেলন

নাটোর নিউজ:
স্বাস্থ্যবিধির লংঘন করে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার এগারোটার সময় নাটোর শহরের কান্দিভিটায় অবস্থিত জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এর আয়োজন করা হয়। সেখানে শতাধিক সাংবাদিক এবং তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন বলে জানা গেছে। জেলা স্বেচ্ছাসেবকলীগের নবগঠিত কমিটির বিরুদ্ধে আয়োজিত এই সংবাদ সম্মেলনে বিপুল পরিমাণ মোটরসাইকেলযোগে সরকারি দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত হন।

সেখানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা বৃন্দ এবং পুলিশ সদস্যরাও উপস্থিত ছিলেন। দেশে যখন কঠোর লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর সেই মুহূর্তে এইরকম বিশাল আয়োজনে সংবাদ সম্মেলন কতটুকু যুক্তিযুক্ত হয়েছে এমন প্রশ্ন করেছেন সচেতন মহল। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানিয়েছেন, সরকারি দলের এমন আয়োজন বলেই কি আইন ভঙ্গ করার এমন উৎসব? এমন বিশাল আয়োজন করে সংবাদ সম্মেলন করার ব্যাপারে জানতে চাওয়া হলে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, এত বিশাল আয়োজনের কথা আমি জানতাম না। জানলে এটা আমি হতে দিতাম না।

জেলা প্রশাসক শামীম আহমেদ জানান, যারা এই ধরনের আয়োজন করেছেন আমি মনে করি তারা অসচেতন লোক। ভবিষ্যতে এ ধরনের আয়োজন তারা করবেন না বলে আমি আশা করি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments