Homeগুরুত্বপূর্ণনাটোরে আজ ৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২১ জন

নাটোরে আজ ৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২১ জন

নাটোরে আজ ৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২১ জন

নাটোর নিউজ:
গত ২৪ ঘন্টায় নাটোর সদর হাসপাতালে ১জন মারা গেছে। এদিকে একই সময়ে করোনা ও করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নাটোরের ৫ ব্যক্তির মৃত্যু হয়েছে।

এসময়ে নতুন করে আক্রান্ত হয়েছে ১২১ জন। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ৬০১৮ জন। সদর হাসপাতালে ভর্তি আছেন ৮০ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৪৮৫জন । সুস্থ হয়েছেন ২৪৪১জন। সরকারি তালিকা অনুযায়ী জেলায় এপর্যন্ত জেলায় মোট মৃত্যু হয়েছে ৯৭ জন মানুষের।

২০ জুলাই ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ২০ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৪ জন করোনা পজেটিভ ও বাকি ৯ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ৮ জন, চাাঁপাইনবাবগঞ্জের ২ জন, নাটোরের ৫ জন, নওগাঁর ২ জন, পাবনার ৩জন রয়েছেন। জুলাই মাসের ১ থেকে ২০ তারিখ পর্যন্ত মৃত্যু ৩৪৮ জন, পজিটিভ ১০৩ জন।

গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ৪৯২ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ১১৩ জনের করোনা সনাক্ত হয়েছে। হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ২২.৯২ শতাংশ।

গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৬০ জন। হাসপাতালটিতে ৪৫৪ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪৮০ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৭২ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments