Homeগুরুত্বপূর্ণমাস্ক পড়লেই ৭০ থেকে ৮০শতাংশ করোনা প্রতিরোধ সম্ভব - পলক

মাস্ক পড়লেই ৭০ থেকে ৮০শতাংশ করোনা প্রতিরোধ সম্ভব – পলক

নাটোর নিউজ: মাস্ক পরিধান করলে ৭০ থেকে ৮০শতাংশ করোনা প্রতিরোধ করা সম্ভব বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। আইসিটি ডিভিশন সহ বিভিন্ন সংস্থার ১০সপ্তাহের জরিপে এ তথ্য উঠে আসে।

প্রতিমন্ত্রী বলেন, আইসিটি ডিভিশন সহ বিভিন্ন সংস্থা সাড়ে ৩লাখ মানুষের মধ্যে ১০সপ্তাহ ধরে জরিপ কার্যক্রম চালানো হয়েছে। এই জরিপে দেখা গেছে সঠিক ভাবে শুধু মাস্ক পরিধান করলে ৭০ থেকে ৮০শতাংশ করোনা প্রতিরোধ করা সম্ভব। শনিবার (১৭জুলাই) দুপুরে মাস্ক আমার, সুরক্ষা সবার ক্যাম্পেইন এবং জেলা করোনা প্রতিরোধ নিয়ে মতবিনিময় সভায় এই তথ্য দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

জেলা প্রশাসক শামীম আহমেদ এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি, বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন সহ অন্যন্যরা।

এছাড়া মতবিনিময় সভায়, জেলা প্রাণী সম্পদ, কোরবানী পশুর হাট ইজারাদার সহ বিভিন্ন শ্রেণী পেশার অন্তত আট’শজন অংশগ্রহন করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments