Homeজেলাজুড়েনাটোরে দুই জনের মৃত্যু নতুন আক্রান্ত ১৭৬ জন

নাটোরে দুই জনের মৃত্যু নতুন আক্রান্ত ১৭৬ জন

নাটোর নিউজ : নাটোরে গত ২৪ ঘন্টায় ১৭৬ জন করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ৬৫০ জনের। সংক্রমণের হার ২৭.০৭ শতাংশ।

এদিকে গত ২৪ ঘন্টায় নাটোর সদর হাসপাতালে করোনায় মারাগেছে ২ জন। এ নিয়ে করোনায় জেলায় মোট মৃত্যু ৯২ জন। এপর্যন্ত জেলায় মোট আক্রান্ত ৫৫২৩ জন। সুস্থ হয়েছেন ২৩১৬ জন। করোনা ও উপসর্গ নিয়ে সদর হাসপাতালের ভর্তি আছেন ১০৮ জন। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে নাটোরের দুইজন রয়েছে।

১৫ জুলাই ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১৯ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৫ জন করোনা পজেটিভ ও বাকি ১৪ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ৬ জন, নাটোরের ২ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন নওগাঁ ২জন, পাবনার ৬ জন রয়েছেন। জুলাই মাসের ১ থেকে ১৫ তারিখ পর্যন্ত মৃত্যু ২৬৬ জন, পজিটিভ ৭৬ জন।

গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ৬৫০ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ১৬৮ জনের করোনা সনাক্ত হয়েছে। হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ২৫.৮৫ শতাংশ। গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৫৬ জন। হাসপাতালটিতে ৪৫৪ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৫০৭ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৪৫ জন।

এদিকে জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে জেলার ৯টি উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৭৩৩ জনের নমুনা পরীক্ষা করে পজিটিভ মিলেছে ২৮০ জনের। শতাংশের হারে যা ১৬.১৬%।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments