Homeজেলাজুড়েলালপুরে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে সাজা

লালপুরে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে সাজা

নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে তিন ব্যবসায়ীর জরিমানা ও একজন গ্রেফতার
লালপুর, নাটোর :
নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরী,সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে এক গুড় ব্যবসায়ীকে গ্রেফতার ও তিন ব্যবসায়ীকে মোট এক লক্ষ বিশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার রাতে উপজেলার বলিতিতা ইসলামপুর ও লালপুর বাজারের বিভিন্ন গুড় তৈরীর কারখানায় যৌথ অভিযান পরিচালনা করা হয়।

র্যা ব-৫ জানায়, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মির্জা সালাহউদ্দিন ও কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন, এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) শাম্মী আক্তার এর যৌথ অভিযানে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে তিন ব্যবসায়ীর জরিমানা ও একজনকে গ্রেফতার করা হয়।বুধবার রাত সাড়ে আটটার দিকে লালপুরের থানাধীন বলিতিতা ইসলামপুর ও লালপুর বাজারের বিভিন্ন গুড় তৈরীর কারখানায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে মৃত ফয়েজ উদ্দিনের ছেলে সেলিম হোসেন ভুট্টুর বিশ হাজার টাকা, মজিবুরের ছেলে মতিউরের পঞ্চাশ হাজার টাকা এবং সোবাহান মজুমদারের ছেলে রাশেদের পঞ্চাশ হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়া উপজেলার বালতিতা এলাকার ইছার উদ্দিনের ছেলে রাকিবকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।পরে অভিযানে জব্দকৃত আলামতগুলোর কিছু উপকরণ প্রকাশ্যে নিলামে বিক্রি করে সরকারী কোষাগারে জমা করা হয়েছে, কিছু ধ্বংস করা হয়েছে ও গ্রেফতারকৃত ব্যক্তিকে নাটোর কেদ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments