Homeজেলাজুড়েনাটোরে বিন মূল্যে অক্সিজেন সরবরাহ করছে বিপন্নের পাশে নাটোর

নাটোরে বিন মূল্যে অক্সিজেন সরবরাহ করছে বিপন্নের পাশে নাটোর

নাটোর নিউজ: নাটোরে প্রথম যে সংস্থাটি করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ শুরু করেছিল সেটা হলো বিপন্নের পাশে নাটোর। প্রথমে সামান্য তিন-চারটি অক্সিজেন সিলিন্ডার নিয়ে শুরু করলেও এখন তাদের হাতে রয়েছে প্রায় ১৫ টি অক্সিজেন সিলিন্ডার।

সামান্য কায়েকটি সিলিন্ডার দিয়ে প্রথমে তারা অক্সিজেন সরবরাহ করতে হিমশিম খাচ্ছিলেন। ধীরে ধীরে বেড়ে যাচ্ছিল নাটোরে রোগীর সংখ্যা অপরদিকে নাটোর সদর হাসপাতালে অক্সিজেন ছিল অপ্রতুল। তখন নাটোরের ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরীতে অস্থায়ী কার্যালয় খুলে সেখান থেকে সেবা দিতে থাকেন রোগীদের। তাদের ফোন নাম্বারে ফোন দিলেই স্বেচ্ছাসেবকরা পৌঁছে যাচ্ছেন সেই সমস্ত রোগীদের বাড়িতে।

সংগঠনের অন্যতম একজন সদস্য আশীষ কুমার নিয়োগী, তিনি জানালেন, আমরা সচেতন মানুষদের কে সংগ্রহ করে সবার সম্মিলিত উদ্যোগে করোনা রোগীদের সেবা দিতে বদ্ধপরিকর। দিন দিন আমাদের সিলিন্ডারের সংখ্যা বাড়ছে। তবে যেহেতু খালি সিলিন্ডার রিফিল করার জন্য রাজশাহীতে যেতে হয় এবং তাতে একটু সময় লাগে। আমরা কিন্তু নিরবচ্ছিন্ন রোগীদের কি অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছি।

সংগঠনের সভাপতি মীর মোঃ আব্দুর রাজ্জাক জানান, নাটোরের যেখানেই হোক আমাদের কি ফোন করলে আমরা অতি দ্রুততার সাথে অক্সিজেন পৌঁছে দেবার চেষ্টা করি। দল-মত ধর্ম-কর্ম উঁচু-নিচু ভেদাভেদ না করে এই সংকটময় মুহুর্তে আমাদের সবাইকে এগিয়ে আসা উচিত। বিপন্ন মানুষের পাশে দাড়িয়ে দেশ গঠনে সবার অগ্রণী ভূমিকা পালন করা উচিত বলেও জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments