Homeজেলাজুড়েলালপুরে যমুনা টিভির প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের স্বরণে দোয়া

লালপুরে যমুনা টিভির প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের স্বরণে দোয়া

লালপুর, নাটোর নিউজ: নাটোরের লালপুরে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান, যুগান্তর ও যমুনা টিভির প্রতিষ্ঠাতা স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৩ জুলাই সকাল ১০ টায় লালপুর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।

স্বজন সমাবেশের লালপুর উপজেলা শাখার সভাপতি অধ্যাপক আমজাদ হোসেনের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন এর পরিচালনায় উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও সমাজসেবী আলহাজ্ব এ এস এম মোকাররেবুর রহমান নাসিম, লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোতালেব রায়হান, , দৈনিক যুগান্তর লালপুর উপজেলা প্রতিনিধি প্রভাষক সাহীন ইসলাম, জাতীয় সাংবাদিক সংস্থা নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক সালাউদ্দিন, আব্দুর রশিদ মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইনতাজ আলী, জাতীয় সাংবাদিক সংস্থা লালপুর উপজেলা শাখার সভাপতি জামিরুল ইসলাম মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান, স্বজন সমাবেশ লালপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবী মনজুর রহমান মিঠু, প্রভাষক আমিনুল ইসলাম, প্রভাষক আলমাচ হোসেন, ফেরদৌস হোসেন মনি মাষ্টার, জামিল হোসেন, ফারহানুর রহমান রবিন, সাব্বির আহমেদ মিঠু, মেহেদী হাসান, আছিরুল ইসলাম, রুবেল হোসেন, শিমুল হোসেন, মোঃ রাসেল মাহমুদ,মাহাবুর রহমান,সজীব হোসেন রিদয় প্রমূখ। বিশিষ্ট কলামিস্ট ও সমাজসেবী এ এস এম মোকাররেবুর রহমান নাসিম তার বক্তব্যে স্বপ্নসারথি নুরুল ইসলামকে “শহীদ” হিসেবে ঘোষণা করেন।

প্রেসক্লাবের সকল সদস্য ” শহীদ নুরুল ইসলামের ” নামে একটি অক্সিজেন সিলিন্ডার উৎস্বর্গ করেন। পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments