Homeজেলাজুড়েবাগাতিপাড়ায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন বিভাগীয় কমিশনারের

বাগাতিপাড়ায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন বিভাগীয় কমিশনারের

বাগাতিপাড়ায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর। রোববার বিকাল সোয়া ৬ টায় উপজেলার বেগুনিয়া গ্রামের নির্মাণকৃত ১৭টি ঘর পরিদর্শণ করেন।

এর আগেও গত শুক্রবার আশ্রয়ন প্রকল্প-২ এর সহকারী পরিচালক বদরুল আলমের নেতৃত্বে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি প্রতিনিধি দল এবং নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ ঘরগুলো পরিদর্শণ করেন। ঘরগুলো পরিদর্শণ শেষে পরিদর্শন দলের সকলেই সার্বিকভাবে সন্তোষ প্রকাশ করেছেন। এসময় তারা জানান, ভারী বর্ষনে ঘরগুলোর পাশ দিয়ে আংশিক স্থানে সামান্য পানি জমলেও বৃষ্টি চলে যাওয়ার পরপরই তা নেমে গেছে। তাছাড়াও ওই অঞ্চলে কোন জলাবদ্ধতার সৃষ্টিও হয়না। এরপরও তা মাটি দিয়ে ভরাট করে দেয়া হয়েছে।

পরিদর্শণ শেষে বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর বলেন, আশ্রয়ণ প্রকল্প প্রধানমন্ত্রীর সর্ববৃহৎ মানবিক প্রকল্প। সুস্পষ্ট নীতিমালা অনুসরণ করেই আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে ঘর নির্মাণ করা হচ্ছে। কোথাও কোনো ত্রুটি বিচ্যুতি নজরে এলে সরকার সঙ্গে সঙ্গে খতিয়ে দেখছে। তবে এ বিষয়ে কোন প্রকার অপপ্রচার যেন না হয় সে বিষয়ে সজাগ থাকতে তিনি সকলকে অনুরোধ জানিয়েছেন। পরে তিনি ঘরের সুবিধাভোগীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় তার সঙ্গে ছিলেন নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, সহকারী কমিশনার ভূমি নিশাত আনজুম অনন্যা, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সালাহ উদ্দিন, বাগাতিপাড়া উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহফুজুর রহমান প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments