Homeজেলাজুড়েবড়াইগ্রামে মাদক বিরোধী যুবকের উপর হামলার অভিযোগ

বড়াইগ্রামে মাদক বিরোধী যুবকের উপর হামলার অভিযোগ

বড়াইগ্রামে মাদক বিরোধি যুবকের উপর হামলা, থানায় অভিযোগ

বড়াইগ্রাম, নাটোর নিউজ :
নাটোরের বড়াইগ্রামে মাদক থেকে যুব সমাজকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরোধিতা করায় ইকবাল হোসেন নামের এক যুবকের উপর হামলা চালিয়েছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা।

জানা যায়, গত বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে মাদকসহ জাহাঙ্গীর (৩০) নামে এক মাদক বিক্রেতা কে ভবানীপুর এলাকা হতে হাতে-নাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে ঐ যুবক ইকবাল হোসেন ও জোয়াড়ী ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন পাটোয়ারী, ব্যবসায়ী বেলাল পাটোয়ারীসহ সচেতন কিছু যুবক। এরপর থেকেই মাদক ব্যবসায়ীদের চোখে অপরাধী হয়ে ওঠে মাদকের বিরোধিতা করা যুবক ইকবাল। নানাভাবে ইকবাল হোসেনকে মাদকসেবিরা হুমকি-ধামকি দিয়ে আসছিলো।

পরে মঙ্গলবার (৬ জুলাই) রাত আনুমানিক রাত সাড়ে সাতটার দিকে বেলাল পাটোয়ারীর বাড়িতে অতর্কিতভাবে প্রবেশ করে একই এলাকার মৃত আব্দুস সাত্তার এর ছেলে ও এলাকার মাদকসেবী, বিএনপি-জামাত এর চিহ্নিত ক্যাডার জাকির হোসেন আব্দুল হাকিম এর ছেলে মোঃ জলীল দর্জি সহ আরো ৫/৭ জন এবং ইকবাল হোসেন কে এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকে। পরে ইকবাল হোসেন এর চিৎকার শুনে দ্রুত এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা ইকবালকে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে এলাকাবাসীরা আহত ইকবালকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কম্প্লেক্সে ভর্তি করেন। এঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছে ইকবাল।

বড়াইগ্রাম থানার তদন্ত কর্মকর্তা আব্দুর রহিম অভিযোগের সত্যতা স্বীকার করে হামলাকারীদের আইনের আওতায় এনে বিচারের আশ্বাস দেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments