Homeজেলাজুড়েগুরুদাসপুরগুরুদাসপুরে অসুস্থ্য মুক্তিযোদ্ধার পাশে ইউএনও

গুরুদাসপুরে অসুস্থ্য মুক্তিযোদ্ধার পাশে ইউএনও

অসুস্থ্য মুক্তিযোদ্ধা আকবরের পাশে ইউএনও
গুরুদাসপুর , নাটোর নিউজ:
বীর মুক্তিযোদ্ধা মোঃ আকবর হোসেন(৭৫) বার্ধক্য জনিত ও নানা রোগে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন যাবৎ শারিরীক ভাবে অসুস্থ্য তিনি। এ সংবাদ পেয়ে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন তার পাশে দাড়িয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে স্বেচ্ছাসেবক টিমের সদস্য রাসেল তার বাড়ীতে খাবার ও এক মাসের ঔষধ পৌছে দিয়েছেন।
মঙ্গলবার(৬) জুলাই বীর মুক্তিযোদ্ধার অসুস্থ্যতার খবর পেয়ে তার বাড়িতে ছুটে যান ইউএনও তমাল হোসেন। তার শারীরিক,পারিবারিক ও অর্থনৈতক অবস্থাসহ নানা বিষয়ে কথা বার্তার আলোচনার মধ্য দিয়ে খোঁজ খবর নেন। খোঁজ খবর নেওয়ার পরদিন অর্থাৎ বুধবার (৭) জুলাই রাতে তার বাড়িতে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.মেসবাউল ইসলাম সেতুকে সঙ্গে নিয়ে তার বাড়িতে আবারও যান ইউএনও। সেখানে গিয়ে ডাক্তারের সহযোগিতায় তার অসুস্থ্যতার বিষয়ে গুরুত্বসহকারে দেখেন। দুইদিন তার শারীরিক, পারিবারিক ও অর্থনৈতিক অবস্থা দেখে বৃহস্পতিবার(৮) জুলাই স্বেচ্ছাসেবক টিমের একজন সদস্যের মাধ্যমে তার বাড়িতে ভিটামিন যুক্ত সকল ধরনের খাবার ও এক মাসের ঔষধ পৌছে দেওয়া হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা মোঃ আকবর হোসেনের ছেলে উজ্জল হোসেন জানান, তার বাবা দেশের জন্য যুদ্ধ করেছেন। তার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। তার বাবা কে নিয়ে তিনি গর্বিত। সংসারে তিনিই ছোট ছেলে। বাবা-মা আর চার বোন নিয়ে তাদের সংসার। গত ১০ মাস যাবৎ তার বাবা অনেক অসুস্থ্য। বিভিন্ন জায়গায় চিকিৎসা করানো হয়েছে। বর্তমানে বাড়িতে ঔষধ খেয়েই চলছে তার জীবন। অনেক ব্যয়বহুল খরচ হওয়ার পরে হাপিয়ে উঠেছেন তার পরিবার। তাদের এই দুঃস্বময়ে পাশে দাড়িয়েছেন ইউএনও তমাল হোসেন। তার বাবা ও পরিবারের পাশে দাড়ানোর জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ইউএনও’র প্রতি তিনি।
এ বিষয়ে উপজেল নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন জানান, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনের অসুস্থ্যতার খবর পেয়েই তার বাড়িতে যাই। সেখানে গিয়ে তাদের সার্বিক খোঁজ খবর নিয়ে পরেরদিন একজন ডাক্তার সহ তার বাড়িতে যাওয়া হয়। সব কিছু দেখে শুনে তার বাড়িতে বৃহস্পতিবার খাবার ও এক মাসের ঔষধ পৌছে দেওয়া হয়েছে। তাছাড়াও তার পরিবারের পাশে সার্বক্ষনিক সহযোগিতা করা হবে বলেও তিনি জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments