Homeগুরুত্বপূর্ণনলডাঙ্গায় নবনির্মিত হাসপাতাল পরিদর্শন, দ্রুত চিকিৎসা সেবা চালুর আশ্বাস ডিসির

নলডাঙ্গায় নবনির্মিত হাসপাতাল পরিদর্শন, দ্রুত চিকিৎসা সেবা চালুর আশ্বাস ডিসির

জেলা প্রশাসকের নলডাঙ্গা নবনির্মিত হাসপাতাল পরিদর্শন, দ্রুত চিকিৎসা সেবা চালুর আশ্বাস

নাটোর নিউজ: সরকার ঘোষিত চলমান বিধিনিষেধ বাস্তবায়ন এবং কোভিড-১৯ চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ আজ মঙ্গলবার নলডাঙ্গা উপজেলা পরিদর্শন করেন। এসময় তিনি নবনির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে দ্রুত স্বাস্থ্য সেবা চালু করার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

সম্প্রতি নলডাঙ্গা হাসপাতাল উদ্বোধন জটিলতা ও এলাকাবাসীর চিকিৎসা সেবা বঞ্চিত শিরোনামে বেশ কয়েকটি মিডিয়ায় নিউজ প্রচার হয়। এরই প্রেক্ষিতে জেলা প্রশাসক দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতাল চালুর উদ্যোগ গ্রহণ করেছেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

তবে জেলা প্রশাসকের কার্যালয় থেকে জানানো হয়েছে নব যোগদানকৃত জেলা প্রশাসক শামীম আহমেদ প্রত্যেকটি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাসেবার হাল-হকিকত সম্পর্কে খোঁজখবর নিচ্ছেন। বর্তমান জেলা সদর হাসপাতালে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় উপজেলা পর্যায়ে মানসম্পন্ন চিকিৎসাসেবা সম্প্রসারিত করার লক্ষ্যে বিভিন্ন হাসপাতাল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক। এরই ধারাবাহিকতায় আজ নবনির্মিত নলডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন।

জেলা প্রশাসক শামীম আহমেদ এ সময় বলেন, নাটোরের কোন মানুষ বিনা চিকিৎসায় কষ্ট পাবে না। আমাদের সামর্থের সবটুকু উজাড় করে দিয়ে সবার পাশে দাঁড়াচ্ছি। তিনি তার বক্তব্যে প্রশাসন সচেতন নাগরিক জনসাধারণ সবাইকে উদ্দেশ্য করে বলেন আপনাদের সবার সহায়তা প্রয়োজন, সবাই কাঁধে কাঁধ মিলিয়ে যদি কাজ করতে পারি তাহলে দুর্যোগময় সময় আমরা পারি দিতে পারব। বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সাথে রয়েছেন।

এছাড়া এ সময় তিনি নলডাঙ্গা উপজেলাধীন ত্রিমোহণী আসামপাড়া গ্রামে মুজিব বর্ষ উপলক্ষ্যে গৃহহীনদের মাঝে প্রদানকৃত ঘর পরিদর্শন করেন এবং তাদের সার্বিক খোঁজ খবর নেন। পাশাপাশি করোনা মহামারির কারণে ক্ষতিগ্রস্ত চা বিক্রেতা, জুতা মেরামতকারী, নাপিত সহ ১৬০ জন দুঃস্থ ব্যক্তির মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ ১০০০/- করে মানবিক সহায়তা প্রদান করেন।

এছাড়া অব্যাহত পানি বৃদ্ধিতে সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নিতে হালতির বিল এলাকা পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments