Homeজেলাজুড়েনাটোরে আজ ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯৫ জন

নাটোরে আজ ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯৫ জন

নাটোরে আজ ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯৫ জন

নাটোর নিউজ: নাটোর সদর হাসপাতালে করোনা উপসর্গে ৩ জন ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে একজনসহ মোট চার জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় ২৫৯ জনের নমুনা পরীক্ষার পর নতুন করে ৯৫ জন আক্রান্ত হয়েছে। সংক্রমনের হার ৩৬.৬৭। জেলায় মোট আক্রান্ত ৩৪৬৯ জন। সদর হাসপাতালের ৫০ শয্যার করোনা ইউনিটে রোগী ভর্তি রয়েছেন ৬৮ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৬৯০জন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৭ জন করোনা পজেটিভ ও বাকি ৭ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫ জন, নওগাঁ ও নাটোরের ১ জন করে রয়েছেন। জুন মাসের ১-২৮ তারিখ ২৮ দিনে রামেকে করোনা উপসর্গ নিয়ে মোট মৃত্যু ৩১৮ জনের। এতে করোনা শনাক্ত বা পজিটিভ হয়ে মারা যান ১৬১ জন।

গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ৪৮৫ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ১৩৫ জনের করোনা সনাক্ত হয়েছে।

হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ২৭.৮৪ শতাংশ। গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৭৮ জন। হাসপাতালটিতে ৪০৫ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪৪২ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৪৭ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments