Homeজেলাজুড়েবাগাতিপাড়ায় পটলগাছ কেটেছে দুর্বৃত্তরা; দেড়লাখ টাকা ক্ষতি

বাগাতিপাড়ায় পটলগাছ কেটেছে দুর্বৃত্তরা; দেড়লাখ টাকা ক্ষতি

 নাটোর নিউজ বাগাতিপাড়া : নাটোরের বাগাতিপাড়ায় শত্রুতার বশবর্তী হয়ে  দশকাঠা জমিতে মাঁচায় চাষকৃত পটলগাছ কেটে দিয়েছে দূর্বৃত্তরা। এতে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পটল চাষির।
শুক্রবার (২৫ জুন) দিবাগত রাতে উপজেলার রহিমানপুরের মোল্লা পাড়া গ্রামের মৃত সরাফত আলীর ছেলে আব্দুল মতিনের দশ কাঠা জমিতে মাঁচায় চাষকৃত সবজি এই পটলগাছ কাটার ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত চাষি আব্দুল মতিন জানান, অন্য ফসলের চেয়ে বেশি ফলন ও লাভের আশায় দশকাঠা জমিতে মাঁচায় পটলচাষ করেন। সমস্ত মাঁচায় ফুলে-ফলে ভরে উঠেছিল। গতকাল বিকেলেও তিনি পটলের জমি ভালো দেখে যান। কিন্তু আজ শনিবার (২৬ জুন) সকালে জমিতে এসে দেখেন তার জমির পটলের গাছ সব কাটা। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে তার। শত্রুতার বশবর্তী হয়ে তার এই ক্ষতি করেছে বলেও দাবি করেন তিনি। এব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানান ক্ষতিগ্রস্ত চাষি আব্দুল মতিন।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার (২৬ জুন) দুপুর দেড়টার দিকে এ বিষয়ে একটা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরর্বতী আইনিপদক্ষেপ নেওয়া হবে।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments