Homeজেলাজুড়েবড়াইগ্রামে আওয়ামীলীগ এর ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বড়াইগ্রামে আওয়ামীলীগ এর ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বড়াইগ্রাম,নাটোর নিউজ : নাটোরের বড়াইগ্রামে আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, ১মিনিট নিরবতা পালন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ২৩ জুন) সকালে উপজেলার বাংলাদেশ আওয়ামীলীগের আঞ্চলিক কার্যালয়ে আওয়ামিলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ সময় প্রবীন আ.লীগ নেতা ও আসন্ন বনপাড়া পৌর নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী আব্দুস সোবাহান প্রামানিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের,মাঝগাঁও ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান (মাষ্টার),আ.লীগ নেতা আবুল কালাম আজাদ,মাসুদ করীম বাকি,পৌর যুবলীগ নেতা আব্দুল মান্নান প্রমুখ।

প্রধান অতিথিতির বক্তব্যে ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন,করোনা মহামারীর এই সময়ে সবাই সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন।নিয়মিত মাস্ক পড়ুন,নিজে সুস্থ থাকুন অপরকে সুস্থ থাকতে সাহায্য করুন। বক্তব্যের শেষ মুহূর্তে তিনি আরোও বলেন, চলমান লকডাউনে আমার বড়াইগ্রামে কেউ না খেয়ে থাকবেনা।যদি কারো ঘরে খাবার না থাকে সরকারি নাম্বার ৩৩৩ কল করবেন অথবা আমাকে জানাবেন আমি বিগত দিনগুলোর ন্যায় নিজে খাবার নিয়ে আপনার দরজায় হাজির হবো ইনশাআল্লাহ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments