Homeগুরুত্বপূর্ণকর্মদিবসের প্রথম দিনেই নাটোরের ডিসির কর্মতৎপরতা

কর্মদিবসের প্রথম দিনেই নাটোরের ডিসির কর্মতৎপরতা

নাটোর নিউজ: চলছে নতুন করে ঘোষিত নাটোরের আটটি পৌরসভায় বিধিনিষেধ বা লকডাউন। আগামী সাতদিন এর জন্য ঘোষণা করা হয়েছে এই বিধি-নিষেধ। গতকাল যোগদান করার পরেই জেলার করোনা পরিস্থিতির বিবেচনায় এক জরুরি বৈঠকের পর জেলা প্রশাসক এ ঘোষণা দেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, নবনিযুক্ত জেলা প্রশাসক শামিম আহমেদ নাটোরে যোগদানের পরপরই তিনি বৈঠক করেন জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের সাথে। এবং সার্বিক পরিস্থিতি বিবেচনা করে যার যার অবস্থানে থেকে নিজ নিজ কর্তব্য পালন করার জন্য নির্দেশ প্রদান করেন তিনি। এদিকে আজ কর্মদিবসে প্রথম দিনেই তিনি নাটোর সদর উপজেলায় ১০০ জন কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মরিফুল ইসলাম রমজান প্রমুখ।

এরপর তিনি বিকেলে ছুটে যান নাটোর দিঘাপতিয়া বালিকা শিশু সদনের শিশুদের কাছে। দিঘাপতিয়া বালিকা শিশু সদনে শিশুদের সাথে নবাগত জেলা প্রশাসক জনাব শামীম আহমেদ বেশ কিছু সময় কাটান খোঁজখবর নেন তাদের বিভিন্ন দিকের। সম্প্রতি সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এর বিদায়ে শিশুদের মন ভারাক্রান্ত ছিল। তাদের মনের কালো বিষাদের ছায়া মুছে দিতেই তার এই শিশু সদনে আগমন। এমনটাই মনে করছেন সংশ্লিষ্টরা।

এদিকে নতুন জেলা প্রশাসককে কাছে পেয়ে খুশি শিশু সদনের নিবাসীরা। এসময় তিনি শিশুদের সাথে কিছু সময় কাটান এবং তাদের সার্বিক খোঁজ খবর নেন। তিনি শিশুদের চকলেট, মিষ্টি, চিপস এবং আম উপহার দেন। শিশুরাও তাদের নতুন অভিভাবককে পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠে। এসময় সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), উপজেলা নির্বাহী অফিসার, নাটোর সদর, এনডিসি সহ শিশু সদন পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

এছাড়া শেষ বিকেলে প্রধানমন্ত্রীর ২য় বাসভবন খ্যাত দিঘাপতিয়ার উত্তরা গণভবন ঘুরে দেখেন নাটোরের নবাগত জেলা প্রশাসক জনাব মোঃ শামীম আহমেদ। এ সময় তাকেকে ফুল দিয়ে অভিনন্দন জানায় উত্তরা গণভবনে স্টাফরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments