Homeগুরুত্বপূর্ণনাটোরে আজ সংক্রমণ ৭০.৬৫%, নতুন আক্রান্ত ৬৫, মৃত্যু-২

নাটোরে আজ সংক্রমণ ৭০.৬৫%, নতুন আক্রান্ত ৬৫, মৃত্যু-২

নাটোর নিউজ :
নাটোরের নাটোর ও সিংড়া পৌরসভায় দ্বিতীয় দফায় লকডাউনের তৃতীয় দিন চলছে। তবুও শহর এলাকায় সংক্রমনের হার বৃদ্ধি পেয়েই চলেছে। কোন ভাবেই তা কমছে না। গত ২৪ ঘন্টায় ৯২ জনের নমুনা পরীক্ষা করে ৬৫ জনের সংক্রমন পাওয়া গেছে। সংক্রমনের হার ৭০.৬৫ শতাংশ বলে আজ শুক্রবার সকালে সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান জানান। এছাড়া গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ করেছে আরো দুইজন। এ নিয়ে নাটোরে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪২ জনে।
গতকাল বৃহস্পতিবার ২৪ ঘন্টায় নাটোরে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৬৬ জন আক্রান্ত ছিল। সংক্রমনের হার ছিল ৫১.৫০ শতাংশ। শহর এলাকায় ৫০ জনের নমুনা পরীক্ষা করে ৩৮ জনের করোনা পজেটিভ রেজাল্ট পাওয়া গিয়েছিল। এতে করে নাটোর শহর এলাকায় সংক্রমনের হার ছিল ৭৬ শতাংশ।
এদিকে শুক্রবার সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি থাকলেও শহরের গুরুত্বপুর্ন এলাকায় শক্ত অবস্থান নিয়েছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। যাত্রীসহ যে কোন রিক্সা বা অটোরিক্সা থামিয়ে কি কারণে ও কোথায় যাচ্ছে তা জেনে তবে তাদের ছাড়ছে। প্রশ্নের সদুত্তর না পেলে তাদের ফিরিয়ে দিচ্ছে।

রাজশাহী মেডিকেল কলেজ আপডেট

১৮ জুন ২০২১

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১২ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৬ জন করোনা পজেটিভ ও বাকি ৬জন উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ২ জন, রাজশাহীর ৫ জন, নাটোর ২ জন ও নওগাঁর ৩ জন করে রয়েছেন। জুন মাসের ১-১৮ তারিখ ১৮ দিনে রামেকে করোনা উপসর্গ নিযে মোট মৃত্যু ১৮৩ জনের। এতে করোনা শনাক্ত বা পজিটিভ হয়ে মারা যান ১০২ জন। গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল সহ বিভিন্ন ল্যাব টেস্টে ৩৬৭ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ১৬১ জনের করোনা সনাক্ত হয়েছে।

 

হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ৪৩.৮৭ শতাংশ। গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৪১ জন। হাসপাতালটিতে ৩১০ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৩৪৯ জন রোগী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments