Homeজেলাজুড়েবড়াইগ্রামে গত ২৪ ঘন্টায় স্বাস্থ্য কর্মকর্তাসহ ১৭ জন করোনায় আক্রান্ত

বড়াইগ্রামে গত ২৪ ঘন্টায় স্বাস্থ্য কর্মকর্তাসহ ১৭ জন করোনায় আক্রান্ত

বড়াইগ্রাম, নাটোর নিউজ: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশাদুজ্জামান এবং বড়াইগ্রাম পৌরসভার কর্মচারী পল্লব কুমার সরকার ও আমিনা বেগম রয়েছেন। এছাড়া অন্যান্যরা আক্রান্তরার হলেন-উপল শহর গ্রামের সিরাজ ইবনে বারেক (৬৫), বড়াইগ্রাম থানার মোড়ের আঁখি খাতুন (৩০), মাঝগাঁও ইউনিয়নের আগ্রানের আব্দুস সাত্তার ,শিশু রিনা খাতুন , তিরাইলের মর্জিনা , রোলভার গোলাম মোস্তফা , রয়না ভরটের আখের আলী মোল্লা , লক্ষীচামারির সানজিদা হক , মোজাম্মেল হক  ও ইফাত শারমিন , বনপাড়া হারোয়ার আব্দুল কাদের , আবু তালহা , আন্তনী দাস ও তেরেজা কস্তা।

সঠিকভাবে স্বাস্থ্য বিধি না মানার পাশাপাশি আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের সদস্যরা কোয়ারেন্টাইন না মানায় সংক্রমণের হার দিন দিন বৃদ্ধি পাচ্ছে বলে জানান সচেতন সমাজের প্রতিনিধিরা।
উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে প্রাপ্ত সুত্রে জানা যায়, গত দুই সপ্তাহে ৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে তিন জন ঢাকায়, দুই জন রাজশাহীতে ও অন্যরা নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন।
উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, করোনা মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে প্রতিনিয়ত মনিটরিং, সচেতনতা বৃদ্ধি ও প্রয়োজনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পদক্ষেপ নেয়া হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments