Homeগুরুত্বপূর্ণনাটোরে নতুন আক্রান্ত ৮২, নাটোর সদরেই ৫২, মৃত্যু ১, থামছে না সংক্রমনের...

নাটোরে নতুন আক্রান্ত ৮২, নাটোর সদরেই ৫২, মৃত্যু ১, থামছে না সংক্রমনের উর্ধগতি

নাটোরে নতুন আক্রান্ত ৮২, নাটোর সদরেই ৫২, থামছে না সংক্রমনের উর্ধগতি

স্টাফ রিপোর্টার, নাটোর নিউজ: কঠোর বিধিনিষেধ আরোপ কিংবা বিশেষ লকডাউন দিয়েও থামানো যাচ্ছেনা নাটোরের করোনা উর্ধমুখি সংক্রমন। বুধবার থেকে শুরু হওয়া সাতদিনের বিশেষ লকডাউনের আজ শুক্রবার তৃতীয় দিন চলছে।

এই লকডাউনের পরও গত ২৪ ঘন্টায় ১৫৪ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮২ জন আক্রান্ত হয়েছেন। জেলায় মোট আক্রান্ত ২১২৯ জন। সংক্রমনের হার ৫৩ শতাংশ। গতকালের চেয়ে সংক্রমন বেড়েছে ২০শতাংশ বেশী। আক্রান্ত ৮২ জনের মধ্যে ৫২ জন নাটোর সদর উপজেলার। গত কয়েকদিন থেকে নাটোরের সংক্রমণের হার গড়ে ৫০ শতাংশ এর কাছাকাছি থাকছে।

গত ২৪ ঘন্টায় সরকারি হিসাব অনুযায়ী করোনা আক্রান্ত হয়ে মিলন কুমার গুহ নামে এক কৃষি কর্মকর্তার মৃত্যু হয়েছে। এনিয়ে নাটোর জেলায় মোট মৃত্যু হল ৩২ জনের। তবে করোনা লক্ষণ নিয়ে গত ২৪ ঘন্টায় মারা গেছে আরো দুইজন।

এদিকে নাটোর ও সিংড়া পৌর এলাকায় ঘোষিত লকডাউনের তৃতীয় দিনেও শক্ত অবস্থান নিয়েছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। লকডাউনে স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা প্রশাসনের একাধিক মোবাইল টিমও কাজ করছে। গতকাল বৃহস্পতিবার লকডাউনের দ্বিতীয় দিনেও স্বাস্থ্যবিধি না মানায় ৩৬ জনকে জরিমানা করা হয়েছে। এছাড়া লকডাউনে ক্ষতিগ্রস্ত ৪০০ জনের মাঝে ৫০০ টাকা করে নগদ বিতরণ করেছে নাটোর সিংড়া পৌর মেয়র। নাটোর সদর হাসপাতালে এখন চিকিৎসা নিচ্ছেন ৩৯ জন। মোট আক্রান্ত রোগীর সংখ্যা ২১২৮ এরমধ্যে সুস্থ হয়েছেন ১৫০১ রোগী। বাদবাকি রোগের চিকিৎসা নিচ্ছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments